এমবাপ্পের বার্ষিক আয় জানলে আপনি চমকে যাবেন

এমবাপ্পের বার্ষিক আয় জানলে আপনি চমকে যাবেন


ট্রান্সফার সিজনে আবারও আলোচনায় কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে রিয়াল মাদ্রিদ ও পিএসজির দড়ি টানাটানি। ২০২১ সালে শুরু হয়ে যা আজও চলমান। এ মৌসুম শেষেই ফ্রি এজেন্ট হবেন ফরাসি এই তারকা। তবে তিনি চাইলে এখনই নিজের দলবদল নিয়ে আলোচনা শুরু করতে পারেন।


এমবাপ্পেকে নিয়ে রিয়াল-পিএসজির নতুন এই ‘লুকোচুরি’র মধ্যেই এক সাক্ষাৎকারে রিয়াল নিয়ে নিজের মুগ্ধতার কথা বলেছেন ফরাসি ফরোয়ার্ড।  

কীভাবে কয়েক বছর আগে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি পরিদর্শন করতে গিয়ে তার মাথা ঘুরে গিয়েছিল, সে বর্ণনাও তুলে ধরেছেন এ পিএসজি তারকা। ফরাসি টেলিভিশন চ্যানেল ফ্রান্স টু—এর ‘এনভয় স্পেশাল’ প্রোগ্রামে দেওয়া এই সাক্ষাৎকারে নিজের আয় নিয়েও কথা বলেছেন বিশ্বকাপজয়ী এই ফরাসি তারকা। কত আয় করেন, তা না জানলেও যা আয় করেন, সেটা তার প্রাপ্য বলে মনে করেন এমবাপ্পে।


ধারণা করা হচ্ছে, এমবাপ্পে বছরে প্রায় ১০ কোটি ৮০ লাখ ইউরো আয় করেন, যা কিনা ফ্রান্সের গড় বেতনের ২১৮০ গুণ বেশি। যদিও নিজের বার্ষিক আয় কত, সেটা এমবাপ্পের নিজেরও জানা নেই বলে মন্তব্য করেছেন। তবে তিনি যা আয় করেছেন, সেটা তার প্রাপ্য বলেও মনে করেন ২৪ বছর বয়সী এই ফুটবলার, ‘সত্যি কথা হচ্ছে, আমি সঠিক জানি না (কত আয়)। আমার বয়স যখন ১২ বছর ছিল, আমিও ভাবতাম ফুটবলে অনেক টাকা।


তবে আমি যা আয় করছি, তা আমার প্রাপ্য। আমি কারও থেকে চুরি করিনি। পৃথিবী এভাবেই চলে। ’

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন