বিশ্বের সবচেয়ে শক্তিশালী প্রসেসর আর কিলার লুক নিয়ে হাজির হয়ে Samsung Galaxy S24 Ultra এবার ঝড় তোলার প্রস্তুতি নিচ্ছে স্মার্টফোনের বাজারে

স্যামসাং এই মাসে তার প্রিমিয়াম ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস 24 লাইনআপ উন্মোচন করতে প্রস্তুত। সম্প্রতি, সিম ট্রেগুলির ফাঁস হওয়া ছবিগুলি নতুন রঙের বিকল্পগুলিকে উন্মোচন করেছে Galaxy S24 এবং Galaxy S24+ এর মধ্যে আত্মপ্রকাশ করবে তাছাড়া, সমগ্র Galaxy S24 লাইনআপের প্রায় সমস্ত বিবরণ, যেমন, Galaxy S24, Galaxy S24+ এবং Galaxy S24 Ultra। এখন, একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে Samsung Galaxy S24 সিরিজে একটি জেনারেটিভ AI ফটো এডিটর টুল অন্তর্ভুক্ত করবে যা আমরা ইতিমধ্যেই Google Pixel 8-এ দেখেছি।

বিশ্বের সবচেয়ে শক্তিশালী প্রসেসর আর কিলার লুক নিয়ে হাজির হয়ে Samsung Galaxy S24 Ultra এবার ঝড় তোলার প্রস্তুতি নিচ্ছে স্মার্টফোনের বাজারে


Samsung Galaxy S24 সিরিজে প্রচুর AI বৈশিষ্ট্য রয়েছে বলে আশা করা হচ্ছে, একটি উল্লেখযোগ্য AI টুল, যেটি কাজে আসতে পারে তা হল AI ফটো এডিটিং টুল যা Pixel 8 কে তার অর্থের বিনিময়ে সাহায্য করতে পারে। X-এ লিকার মিস্ট্রি লুপিন-এর শেয়ার করা বিশদ অনুযায়ী, বৈশিষ্ট্যের তালিকায় নতুন জেনারেটিভ এডিটও অন্তর্ভুক্ত রয়েছে, যা আগে থেকেই ফাঁসের মধ্যে অনুমান করা হয়েছিল।


নতুন স্যামসাং জেনারেটিভ এডিট ফিচার ব্যবহারকারীদের ছবির ফাঁকা জায়গা পূরণ করতে সাহায্য করবে


নতুন তথ্যের উপর ভিত্তি করে, নতুন AI ফটো এডিটিং টুল সমস্ত Galaxy S24 ডিভাইসে পাওয়া যাবে। Galaxy S24 জেনারেটিভ এআই ফটো এডিটর টুলটি ফটোতে অবাঞ্ছিত বস্তু সরানোর পাশাপাশি সরানোও পূরণ করে। উল্লেখযোগ্যভাবে, এটি এআই ব্যবহার করে আসল ছবির বাইরে একটি নতুন এলাকায় ফটোতে ফাঁকা জায়গা তৈরি এবং পূরণ করতে পারে।


আপাতত, এটি Google এর ম্যাজিক এডিটরের অনুলিপির মতো মনে হচ্ছে এবং এটি অনুমান করা হচ্ছে যে Galaxy S24-এ জেনারেটিভ AI ফটো এডিটর টুলটিও ভালভাবে সক্ষম হবে। বর্ণনায়, এটিও লক্ষণীয় যে জেনারেটিভ এডিট এআই ফটো এডিটিং টুল ব্যবহার করার জন্য, Galaxy S24 ব্যবহারকারীদের একটি Samsung অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করতে হবে এবং একটি সক্রিয় ইন্টারনেট সংযোগ থাকতে হবে। এর মানে হল যে বৈশিষ্ট্যটি সম্পূর্ণরূপে বোর্ডের উপর ভিত্তি করে হবে না এবং অপারেশনের জন্য ক্লাউড অ্যাক্সেসের প্রয়োজন হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন