এবার স্টুডেন্ট দের জন্য LAVA নিয়ে এলো এই দারুণ স্মার্টফোন,কম দামে এতো ফিচারস

লাভা ইউভা 3 প্রো ২০২৩ সালের ডিসেম্বরের ১৪ তারিখ  লঞ্চ করা হয়েছে। Yuva 3 Pro মডেলের নতুন ফোন লঞ্চ করা হয়েছে। প্রথমত, এর মাত্রিক পরিমাপ অজানা এবং ওজন এর পরিমাপ অজানা। দ্বিতীয়ত, Yuva 3 Pro এর ডিসপ্লে হল একটি 6.52-ইঞ্চি IPS LCD প্যানেল যার রেজোলিউশন 720 x 1600 পিক্সেল। ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস 3 দিয়ে সুরক্ষিত। তৃতীয়ত এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, এটি মিডিয়াটেক MT6765 Helio G37 (12 nm) দ্বারা চালিত এবং অ্যান্ড্রয়েড 13 এর সাথে চলে। তাছাড়া, এটির একটি অজানা CPU রয়েছে।

এবার স্টুডেন্ট দের জন্য LAVA নিয়ে এলো এই দারুণ স্মার্টফোন,কম দামে এতো ফিচারস



আগামীকাল আসতেছে মার্কেট কাপাতে LAVA এর নতুন মোবাইল


Lava Yuva 3 Pro ফোনের পিছনে তিনটি-ক্যামেরা সেটআপ রয়েছে। এই গঠন একটি 13MP প্রশস্ত, VGA, এবং VGA ক্যামেরা নিয়ে গঠিত। ডিসপ্লের নচের ভিতরে রয়েছে একটি 5MP সেলফি ক্যামেরা। ভিডিও রেকর্ডিং ক্ষমতা 1080p@30fps। এর র‍্যাম এবং রম অনুযায়ী, এর একটি (4GB/64GB) ভেরিয়েন্ট রয়েছে। অন্যদিকে, এটি একটি ডেডিকেটেড স্লট ব্যবহার করে মাইক্রোএসডিএক্সসি পর্যন্ত সমর্থন করতে পারে। নিশ্চিতভাবেই, Yuva 3 Pro-তে দ্রুত চার্জিং সহ একটি 5000mAh ব্যাটারি রয়েছে। এতে ডুয়াল ন্যানো-সিম কার্ড স্লট রয়েছে। অর্থাৎ, Yuva 3 Pro 2G/3G/4G সমর্থনযোগ্য। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাশে মাউন্ট করা হয়েছে।


অন্যদিকে, অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে, একটি WLAN, ব্লুটুথ, FM রেডিও এবং একটি USB পোর্ট রয়েছে।


কেনো কিনবেন এই ফোনটি



আমরা এই কেনার জন্য গুরুত্বপূর্ণ প্রধান বর্ণনা করতে যাচ্ছি। কেন একজন ব্যক্তি এই স্মার্টফোন কিনবেন? প্রথমত, যখন কেউ একটি ডিভাইস কিনতে চায় তখন তারা তাদের দাম অনুযায়ী ডিভাইসের প্রিমিয়াম জিনিসগুলি খুঁজে বের করে। সুতরাং, আসুন কিছু যোগ্য জিনিস খুঁজে বের করি যা Yuva 3 Pro-তে রয়েছে।


Lava yuva 3 pro price


আমরা এই ডিভাইসে আমাদের রায় দিচ্ছি। আপনি যদি 15 হাজার টাকার নিচে সেরা 4G স্মার্টফোন কিনতে চান। তাহলে Lava Yuva 3 Pro সেরা স্মার্টফোনের মধ্যে প্রথম সারিতে থাকবে। প্রিয় বন্ধুরা যদি ফ্রি ফায়ার ইত্যাদির মতো অনলাইন গেমগুলির প্রতি আপনার আকর্ষণ থাকে তবে আপনি সেগুলি কিনতে পারেন কারণ এতে মিডিয়াটেক MT6765 Helio G37 (12 nm) চিপসেট ব্যবহার করে RAM এবং একটি ভাল প্রসেসর রয়েছে৷ 


আপনি যদি চার্জে একটি বড় ব্যাকআপ চান তবে আপনি এটি কিনতে পারেন কারণ এতে একটি বিশাল 5000mAh ব্যাটারি রয়েছে। উপরন্তু, এটি একটি 4G সমর্থনযোগ্য স্মার্টফোন। সুতরাং, আপনি এটিতে ভাল নেটওয়ার্ক সুবিধা পেতে পারেন। যাইহোক, এটিতে একটি 13MP প্রাইমারি ক্যামেরা সহ একটি তিন-ক্যাম সেটআপ রয়েছে। সুতরাং, এটি ইমেজ এবং ভিডিও ক্ষমতা ভাল হতে পারে। অতএব, এই সমস্ত কারণগুলির বিচার করতে আপনি এটি কিনতে পারেন .


বাংলাদেশে লাভা Yuva 3 Pro মূল্য ডিসেম্বর ২০২৩

Lava Yuva 3 Pro এখন একটি ভেরিয়েন্টে (64GB/4GB RAM) এর দাম এখনো জানা যায়নি 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন