Oppo A77 4G price in bangladesh|Oppo A77 4G review

আপনার ফোনে কি চার্জ ব্যাকাপ ভালো নাহ?আপনি চান আপনার মোবাইলের চার্জ ব্যাকাপ অনেকক্ষন যাক।আপনার ক্যামেরার কোয়ালিটি ভালো নাহ?আপনি চান নতুন মোবাইল কিনবেন তাতে সব ধরনের ফ্যাসিলিটিস থাকবে।কিন্তু আপনি চিন্তা করতেছেন আপনার বাজেট কম।আপনি কি চান বাজেটের মধ্যে সেরা ফোন কিনতে।যাতে সব ধরনের ফ্যাসিলিটিস থাকবে।কিন্তু বুজে উঠতে পারছেন নাহ বাজেটের মধ্যে সেরা ফোন কোনটি।চিন্তার কোন কারন নেই বাজেটের মধ্যে বাজারে সেরা ফোন নিয়ে আসলো oppo.


Oppo A77 4G price in bangladesh|Oppo A77 4G review


মাত্র ২০০০০ টাকায় আপনি পাচ্ছেন oppo a77 4G। এই স্মার্ট ফোনটিতে 6.56 ইঞ্চি, 4GB RAM সহ IPS LCD ডিসপ্লে এবং 50MP+2MP প্রাইমারি এবং সেকেন্ডারি 8MP ক্যামেরা সহ ইন্টারনাল স্টোরেজ 64GB রম রয়েছে।  এই Oppo A77 4G একটি 5000 mAh ব্যাটারি দ্বারা চালিত।সাথে রয়েছে ৩৩w এর ফাস্ট চার্জার।যা এক কথায় বলতে অসাধারণ। 


স্মার্ট ফোনটি বাজারে এসেছে ২০২২ সালের আগস্টের ৩ তারিখ।স্মার্ট ফোনটির এন্ড্রয়েড ভার্সন হচ্ছে 12,colorOs 12.1।স্মার্ট ফোনটির ডিসপ্লে হচ্ছে 6.56" এবং  720×1612 পিক্সেল।সাথে আরও রয়েছে ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা যা দিয়ে ১০৮০p এর ভিডিও করতে পারবেন। এবং স্মার্ট ফোনটি তে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং প্রসেসর helio G35.

Oppo A77 4G সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং ফিচারস সমুহ


নামঃ Oppo A77 4G

মডেলঃ A77 4G

প্রাইসঃ ২০০০০৳

ব্রান্ডঃ Oppo

টাইপঃ স্মার্ট ফোন

লঞ্চঃ 03,August 2022

নেটওয়ার্কঃ 4G

ডিসপ্লেঃ  IPS LCD capacitive touchscreen, 16.7M colors

ডিসপ্লে সাইজঃ ৬.৫৬" 

ডিসপ্লে রেজুলেশনঃ ৭২০×১৬১২ পিক্সেল

ডিসপ্লে ডেনসিটিঃ 269 ppi density 

প্রাইমারি ক্যামেরাঃ ৫০ মেগাপিক্সেল বাই ২ মেগাপিক্সেল 

সেকোন্ডারি ক্যামেরাঃ ৮ মেগাপিক্সেল 

ক্যামেরার ফিচার সমুহঃ Exposure compensation, ISO control, HDR, panorama, Laser autofocus, Dual LED flash,(HDR),Auto Flash, Face detection, Touch to focus, Night Mode, Photo, Video, Expert, Panorama, Portrait, Time lapse, Slow motion, Text scanner,Google Lens, Extra HD,

ভিডিওঃ 1080p@30fps

বডি ডিমেনশনঃ ১৬৩.৮×৭৫×৮mm

বডি ওয়েটঃ ১৮৭ গ্রাম

অপারেটিং সিস্টেমঃ এন্ড্রয়েড ১২


কেনো কিনবেন এই স্মার্ট ফোনটি


 এই অনুচ্ছেদে, আমরা এটি কেনার জন্য গুরুত্বপূর্ণ প্রধান বর্ণনা করতে যাচ্ছি।  কেন একজন ব্যক্তি এই স্মার্টফোন কিনতে পারেন?  প্রথমত, যখন কেউ একটি ডিভাইস কিনতে চায় তারা তাদের দাম অনুযায়ী ডিভাইসে প্রিমিয়াম জিনিসগুলি খুঁজে বের করে।  সুতরাং, আসুন A77 4G-এ থাকা কিছু যোগ্য জিনিস খুঁজে বের করি।

  • বাজেটের মধ্যে বাজারের সেরা ফোন
  • 5000 mAh লি-পলিমার ব্যাটারি।
  • উচ্চ রেজোলিউশন সহ IPS LCD ডিসপ্লে


তবে এই ফোনটিতে র‍্যাম ৪ জিবি ইউস করা হয়েছে।যা আমার কাছে ভালো লাগেনি।৬ জিবি র‍্যাম হলে ভালো হতো।আর ফোনটিতে 4G ব্যাবহার করা হয়েছে। এখন প্রায় সব স্মার্ট ফোনেই 5G ব্যাবহার হচ্ছে। যা আমার কাছে মোটেও ভালো লাগেনি।আর এই স্মার্ট ফোনটিতে আপনার এফএম পাবেন না।তাছারা সবদিক থেকে অসাধারণ। 


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন